মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ফেসবুক পোস্ট কেন্দ্র করে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৪ নবীগঞ্জে আগুনে পুড়ে ছাই ১টি বসত ঘর অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি সৌদি আরবে মাধবপুরে গৃহকর্মীর বাঁচার আকুতি মাধবপুরে নারী উদ্যোক্তার বেডরুমে উড়ন্ত সাপ, অতঃপর… বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে নিহত ২ উপজেলা নির্বাচন হবে শতভাগ স্বচ্ছ ও নিরপেক্ষ: হবিগঞ্জের জেলা প্রশাসক মৌলভীবাজারে ১৫৩ রোহিঙ্গার অবৈধ জন্মনিবন্ধন, ইউপি চেয়ারম্যান বরখাস্ত মৌলভীবাজারে হিট স্টকে দিনমজুরের মৃত্যু জেলা সদর হাসপাতালে কর্মরতদের জনকল্যাণমুখী হওয়ার নির্দেশ-এমপি আবু জাহির ১২ কোটি টাকা ব্যয়ে রাজনগরে সড়ক সংস্কারের ভিত্তিপ্রস্তর করলেন এমপি জিল্লুর রহমান

ঈদ যাত্রায় লঞ্চেও উপচে পড়া ভিড়

শায়েস্তাগঞ্জের বাণী ডেস্ক ,বেলা যত গড়াচ্ছে বাড়ছে রাজধানীর সদরঘাট লঞ্চ টার্মিনালে ঈদে ঘরে ফেরা যাত্রীদের ভিড়। চাপ থাকায় নির্দিষ্ট সংখ্যক যাত্রী হওয়া মাত্রই ঘাট থেকে ছেড়ে যাচ্ছে সব লঞ্চ।

আনন্দ উচ্ছ্বাসে নাড়ির টানে ঘরে ফিরছেন যাত্রীরা। পরিবারের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য সেহেরির পরপরই ঘাটে চলে আসেন অনেকে। তবুও লঞ্চে সিট পাননি বলে জানিয়েছেন কেউ কেউ। তাই অপেক্ষা করতে হয় পরবর্তী লঞ্চের জন্য।

তবে শিডউল বিপর্যয়ের কোনো অভিযোগ এখনও জানাননি যাত্রীরা। এদিকে, লঞ্চের ছাদে যাত্রী উঠায় নিষেধাজ্ঞা থাকলেও তা মানছেন না কেউ। এছাড়া মোটরসাইকেল নিয়েও লঞ্চে উঠছেন অনেকে।

এছাড়াও শেষ মুহূর্তের দিন ট্রেন যাত্রায় ভেঙে পড়েছে রেলের নিয়মশৃঙ্খলা। ঈদে ঘরমুখো বাধভাঙা যাত্রীদের সামাল দিতে হিমশিম খাচ্ছে কমলাপুর রেলওয়ে স্টেশন কর্তৃপক্ষ। ভোর থেকেই রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছাদ ভর্তি যাত্রী নিয়েই রওয়ানা করছে ট্রেন।

ভোর থেকে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া ময়মনসিংহ-জামালপুর আর উত্তরবঙ্গের সবক’টি ট্রেনেই ছিল উপচে পড়া ভিড়। ট্রেনের ভেতর গাদাগাদি করেই উঠছে ঘরে ফেরা মানুষেরা। বাড়ি ফিরতে মরিয়া যাত্রীরা ট্রেনের সিট না পেয়ে উঠেছেন ছাদে। তীব্র গরমেও ভোগান্তি বেড়েছে কয়েকগুন। তবে স্বস্তির খবর প্রতিটি ট্রেন কমলাপুর থেকে শিডিউল মেনে সঠিক সময়ে ছাড়ছে। ভোগান্তি থাকলেও যথাসময়ে ট্রেন যাত্রা করায় স্বস্তির কথা জানিয়েছে কেউ কেউ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.